মা বোন কাজিন আনটি ভাবী মামী চাচী খালা ফুফু কাজের মেয় গার্লফ্রেন্ড এর সাথে চুদাচুদির বাংলা চটি গল্প।

ADS

Thursday, October 26, 2023

বন্ধুর বেশ্যা মা চোদা

 

আজ আমি তোমাদের সাথে যে গল্পটি শেয়ার করবো সেটা আমার জীবনের স্বরনীয় একটি ঘটনা। এটা আমার বন্ধুর মায়ের সাথে ঘটে যাওয়া যৌন কাহিনী।

আমার বন্ধুর নাম রাজীব ওর মা দেখতে যেমন সুন্দরী সাথে ছিল তার বড় বড় সাইজের দুইটা দুধ যা সে জন্মের পর অনেক অনেক বার চুষেছে আর সেই সাথে তার মায়ের দেখার মত জিনিস হল পাহাড়ের মত উচু পাছা যা দেখলে শুধু আমার ওর বা আমার না আপনদের ও ধন দাড়াবে এমন কি প্যান্টের ভিতর আপনার ধনেরি পনিও পড়তে পারে।

যাই হোক রাজীবের মাকে চোদার জন্য অনেক বুদ্ধির খরচ করতে হয়েছে আজ সেটাই বলব কিভাবে চুদলাম মাকে!

তাহলে মূল গল্পে আসা যাক….

 
আমরা এক নেট ফ্রেন্ড রাজীব তার মায়ের বিষয় টা আমার সাথে শেয়ার করলো কিভাবে তার আম্মুকে চোদা যায় । ও বললো, ওর মাকে ওর খুব চুদতে ইচ্ছে করে কিন্তু পারছে না।

আমি বললাম ওকে তোকে একটা আইডিয়া দেই। তোর মা আমাকে চেনে না। আমি তোর বাসায় গিয়ে তোকে জিম্মি করে তোর সামনে প্রথমে আমি তোর মাকে চুদবো তারপর তোকে দিয়ে চোদাতে তোর মাকে বাধ্য করবো, ঠিক আছে?

সে খুশি মনেই রাজি হয়ে গেল। আমরা প্লান মতো ওর বাসায় গেলাম তখন দুপুর ২টা। রাজীব বাসায় ঢুকে কাপড় চোপড় পাল্টে ওর রুমে টিভি দেখছে, আর আমি ৩০ মিনিট পরে ওর বাসার কলিং বেল এ চাপ দিলাম।

রাজীব উঠে এসে দরজা খুলে দিলো আর প্লান মোতাবেক আমি তার বুকে একটা নকল পিন্তল ধরলাম আর বললাম দরজা ভালো করে বন্ধ করে দিতে।

ওর কানের কাছে মুখ নিযে বললাম তোর মা কই। সে বলল, মার বেডরুমে। আমি তাকে পিস্তল ঠেকিয়ে ওর মার রুমে নিয়ে গেলাম।

ওর মা দেখে হা করে তাকিয়ে থাকলো। আমি বললাম, কোন রকম কিছু করলে তোমার ছেলের প্রাণটা যাবে। ওর মা বললো, তোমার যা ইচ্ছা নিয়ে যাও আমার ছেলেকে মেরো না। তাই হবে।

এবার আমি রাজীবের মাকে ভালো করে দেখতে লাগলাম। আহহহহ আসলেই খুব সেক্সি মাগি টা। যেমন দুধ তেমন পাছা। শাড়িটা পাছার খাজে ঢুকে আছে এখনো।

আমি বললাম, এবার তুমি তোমার ছেলের হাত টা বাধো। সে আমতা আমতা করতে লাগলো কিন্তু আমার হাতের পিস্তল দেখে আমার থেকে রশি নিয়ে বাধতে লাগলো।
 
 আমি রাজীবকে ফ্লোরে বসিয়ে দিলাম আর রুমের সব দরজা জানালা বন্ধ করে ওর মার সিডিতে একটা হিন্দি গান চালিয়ে দিলাম যাতে কোন আওয়ান বাইরে না যায়।
 
 
দেখ আমি যেটা বলি সেটা না করলে ঠিক তোমার ছেলের বুকে ২টা গুলি করবো।
 
 
 
 ************************************
 

আমি পিস্তলটা রাজীবের বুকে ঠেকিয়ে ধরলাম আর বললাম, সোনামনি তুমি তোমার বুকে আচলটা ফেলো। সে শিউরে উঠলো।

আমি পিস্তলটা আরো জোড়ে চেপে ধরলাম বললাম, শুরু করো নইলে গুলি করবো এখন। তবুও সে নড়ছে না। এবার আমি নিজেই তার কাছে গেলাম আর এক টানে শাড়ির আচলটা ফেলে দিলাম। ওহহহ মাই গড ব্লাউজের সব বোতাম মনে হচ্ছে একটু হলে ছিড়ি যাবে।

আমি এবার তার পিছনে গেলাম আর পিস্তলটা কাধে ঠেকিয়ে আমার এক হাত দিয়ে তার ৩৮ সাইজের দুধগুলি আসতে আস্তে টিপতে লাগলাম দেখি মাগি লজ্জায় চোখ বন্ধ করে আছে আর আমি রাজীবের দিকে তাকালাম।

 

দেখি সে আমার দিকে তাকিয়ে একটা চোখ মারলো আর ওর মার দুধের দিকে তাকিয়ে আছে। আমি এবার ৭” ইঞ্চি লম্বা ধনটা রাজীব এর মায়ের পাছায় ঘসতে লাগলাম আর ব্লাউজের একটা একটা বোতাম খুললে লাগলাম।

ওহহহ দুধগুলি যেন ব্রা ছিড়ে বের হয়ে যাবে। আমি এক টানে ব্রাটা টেনে ছিড়ে ফেললাম ওর মা কাদতে লাগলো। আমি বললাম, মাগি নেকামো বন্ধ কর নইলে তোর ছেলের পেটে গুলি ঢুকবে বলে এবার পিস্তলটা কোমড়ে গুজে আমার ২ হাত দিয়ে দুধগুলি মলতে লাগলাম।
 
 
 
 

দেখলাম মাগি একটু একটু হট হচ্ছে আর জোড়ে জোড়ে নিঃশ্বাস ফেলছে। আমি এক টানে তার পেটিকোট খুলে ফেললাম আর তার বালে ভরা ভোদায় হাত বোলাতে লাগলাম।

পাচ মিনিট পর আমি আবার পিস্তল ধরে তাকে রাজীবের পাশে নিয়ে গেলাম। আমি একটানে রাজীবের লুংগি খুলে ফেললাম আর দেখলাম তার ঠাটানো ধন খাড়া হয়ে আছে।

 

দেখলাম রাজীবের মা লজ্জায় চোখ ঘুরে বিলো কিন্তু আমি এই ফাকে নেংটা হয়ে গেলাম আর তাকে পিছন থেকে জড়িয়ে ধরলাম। পিস্তল ধরে তাকে ফ্লোরে বসালাম ডগি স্টাইলে তার ভোদায় আমার ধনটা আস্তে আস্তে ঢুকাতে লাগলাম। ওহহহ মাগির ভোদা জলে জব জব করছে আর আমার ধনটা পিচ্ছিল ভোদায় ঢুকে গেল।

আমি জোড়ে জোড়ে ঠাপ মারতে লাগলাম। কিছুক্ষন ঠাপানোর পর দেখলাম মাগি আহহহ ওহহহহ আহহহহ উহহহহ করছে।\

আমি এবার পিস্তলটা হাতে নিয়ে ঠাপ থামিয়ে বললাম রাজীবের হাত খুলে দিতে। রাজীব উঠে দাড়াতে চেষ্টা করলো কিন্তু আমি পিস্তল দেখিয়ে বললাম, চালাকি নয় বসে থাক আর রাজীবের মার চুলের মুখি ধরে তার মুখ রাজীবের ধনের কাছে নিয়ে বললাম, মাগি নে চোষ তোর ছেলের ধন নইলে ছেলেকে হারাবি।

 


রাজীবের মা প্রথমে মাথা নাড়ালেও পরে বাধ্য হয়ে আস্তে আস্তে তার মুখ নামালো আর ছেলের ধন মুখে নিয়ে চুষতে লাগলো। আমি আবার তার ভোদায় আমার ধনটা ঢুকিয়ে ঠাপানো শুরু করি।

আমার ঠাপের সাথে সাথে সে উমমম আহহহ উমমম আহহহ করে ছেলের ধন চুষতে থাকে। এভাবে ১৫ মিনিট পর দেখলাম মাগি ভোদার রস ছেড়ে দিলো।

 

আমিও আরো কয়েকটা রাম ঠাপ দিয়ে মাগির ভোদায় আমার ফেদা ঢেলে দিলাম। তারপর আমার ধনটা তার ভোদা থেকে বের করে তাকে বললাম নে এবার তোর ছেলের ধন তোর ভোদায় ঢুকিয়ে নে।

রাজীবের মা তখন কিছু বলছে না। মনে হচ্ছে এতক্ষন আমার চোদা খেয়েও মাগির ভোদার জ্বালা মিটে নি আর এখনো তার শরীরে উত্তেজনা বিরাজ করছে।

রাজীবকে ইশারা দিতেই সে তার মায়ের ভোদায় এক ঠাপে তার ধনটা ঢুকিয়ে দিয়ে চুদতে লাগলো আর মায়ের ঝুলন্ত দুধগুলো টিপতে লাগলো।

তাদের মা ছেলের চোদাচুদি দেখে আমি আবারও হট হয়ে গেলাম আর আমার ধনটা রাজীবের মার মুখে ঢুকিয়ে দিলাম। মাগি আইসক্রিমের মতো আমার ধনটা চুষতে লাগলো।

 

একদিকে ছেলের ঠাপানি আর অন্যদিকে মুখে আমার ধন। মাগি খুব হট হয়ে গেল। প্রায় ১০ মিনিট চোদার পর রাজীব তার মায়ের ভোদায় আর আমি তার মায়ের মুখে এক সাথে আমাদের গরম গরম ফেদা ঢেলে দিলাম।

রাজীবের মাও খুব আয়েশ করে ছেলে ফেদা ভোদায় আর আমার ফেদা মুখে নিয়ে নিলো এবং কোৎ করে গিলে ফেললো।

তারপর আমি বললাম, তোকে চুদে অনেক মজা পেয়েছি আর তোর ছেলের চোদা খেয়েও মনে হয় তোর ভালো লেগেছে তাই এখন থেকে তাকে দিয়ে সব সময় চোদাবি।

নইলে কিন্তু আমি আবারও আসবো তখন কিন্তু পরিস্থিতি আরো খারাপ হইবো। এই বলে আমি ওখান থেকে বিদায় নিলাম আর আসার সময় রাজীবকে চোখে ইশারা দিয়ে গ্রিন সিগলান দিয়ে আসলাম।


 এরপর থেকে রাজীবের আর কোন অসুবিধাই হতো না তার মাকে চুদতে। সে যখন চাইতো তখন চুদতে পারতো তার গর্ভধারিনি মাকে। তার জন্য সে আজও আমাকে কৃতজ্ঞতা জানায়।

 

 

No comments:

Post a Comment