মা বোন কাজিন আনটি ভাবী মামী চাচী খালা ফুফু কাজের মেয় গার্লফ্রেন্ড এর সাথে চুদাচুদির বাংলা চটি গল্প।

ADS

Wednesday, March 23, 2022

কৌশলে পাশের বাড়ির দাদিকে খেয়ে দিলাম

 


আমার নাম স্বপন। ইতালিতে থাকি। গত বছর দেশে গিয়েছিলাম বিয়ে করার জন্য। দেশে যেতেই মা-বাবা পাত্রী দেখার জন্য উঠে পড়ে লাগলো। সকাল বিকাল শুধু পাত্রী দেখেই যাচ্ছি কিন্তু কোথাও ঠিকঠাক মিলছে না। এদিকে দেশে যাওয়ার পর বাড়াটা আমার মাগি চোদার জন্য হিস ফিস করছিল। কি করি; কি করি এতোসব ভাবতে ভাবতে হঠাৎ মাথায় একটা দুষ্ট বুদ্ধি আসলো।

 

আমার এক দাদি আছে; আমাদের বাড়ির দুইটা বাড়ির পরেই থাকে। আমার আব্বুর আপন চাচী। দাদির বয়সের কথা বলে আর লাভ নেই। দাদির ফিগার এখনও সেই রকম। শরীরের চামড়া এখনও টাইট। মাথার চুল এখনও কালো। দশ পনেরোটার বেশি মনে হয় পাকেনি। দুধ দুইটা এখনও ততোটা ঝুলে যায়নি। লম্বা, ফর্সা একেবারে ইরানি মাগিদের মতো। তাই মনস্থির করলাম কোন একটা প্ল্যান করে ঐ দাদিটাকেই বিয়ের আগ অবদি দুই চারবার চোদার একটা ব্যাবস্থা করতে হবে। 

রাতে বাথরুমে বাড়াটা খিচতে খিচতে প্ল্যান করে ফেললাম। পরের দিন সকালেই মাকে বললাম- মা অনেকদিন পরে দেশে আসলাম; ভাবছি নানি, দাদি আর আমাদের পুরান বাড়ির দাদিকেও আমাদের বাড়িতে একটা রাত থাকার ব্যাবস্থা করবো। সব নানি দাদির সাথে সারা রাত গল্প করবো। আমি মাকে এ কথা বলেই বাজারে চলে গেলাম। বাজার থেকে এক নানি আর দুই দাদির জন্য তিনটা দামী শাড়ি, পান, সুপারি আর মাছ, মাংসসহ তরিতরকারি সবকিছু নিয়ে আসলাম। 

বাড়িতে এসে মাকে বললাম- কি মা; দাদিদের কি নিমন্ত্রণ করা হয়ে গেছে? মা বললো- নারে এখনও বলিনি। আর এতো চিন্তার কিছু নেই, তারাতো বাড়িতেই আছে। তুই এক কাজ কর; তোর নানির বাড়ি গিয়ে তোর নানিকে নিয়ে আয়। আমি মায়ের কথামতো নানিকে আমাদের বাড়িতে নিয়ে আসলাম। সন্ধ্যা হতেই আমার আপন দাদি আর ঐ চাচাতো দাদি আমাদের বাড়িতে এসে হাজির। এদিকে আমি আমার নানিকেও নিয়ে এসেছি। এখন বাড়িতে তিনটা বুড়ি। তবে এর মধ্যে মাত্র একটা চোদার উপযোগি। বাকী দুইটাকেও একবার করে বাড়াটা ঢুকিয়ে দেখবো, যদি ভাল লাগে তাহলে রামঠাপ দিয়ে পরিত্যক্ত ভোদা দুইটা আবার সচল করে দিবো। যদি কাজ হয়ে তাহলে চিন্তা কি? আমার আপন দাদিতো আমাদের বাড়িতেই থাকে। বাড়তি আদর যত্ন করে না হয় চাচার ঘর থেকে আমাদের ঘরে পার্মানেন্ট নিয়ে আসবো। 

নানি-দাদিরা এশার নামাজ শেষ করে আমার সাথে রাতের খাবার খাইলো। তারপর আমি মাকে বললাম- মা নানি-দাদিদের শাড়ি দিয়েছো? মা বললো- শাড়ি তোর নানি-দাদিদের দেখাইছি। কাল যাওয়ার সময় পড়ে বাড়িতে যাবে। এখন আলমারিতে তুলে রেখেছি। আমি বললাম- আচ্ছা ঠিক আছে। এবার তাদেরকে পান-সুপারি দাও। আমি নানি-দাদিদেরকে নিয়ে আমার ঘরে চলে গেলাম। তারপর তাদেরকে একটা করে পারফিউমস এর বোতল দিলাম। আর ইতালির মেয়েরা যেই পারফিউমসটা ব্যাবহার করে সেই ধরনের একটা পারফিউমস তাদের গায়ে মেখে দিলাম। পারফিউমসের গন্ধটা খুবই সেক্সি। এটা অবশ্য আমার ভবিষ্যৎ বউয়ের জন্য নিয়েছিলাম।

আমি নানি-দাদিদের নিয়ে গল্প শুরু করলাম। গল্পের ফাঁকে বাজার থেকে নেয়া এনার্জি ড্রিংক এর সাথে ঘুমের ঔষধ মিশিয়ে তিন বুড়িকে খাইয়ে দিলাম। গল্প করতে করতে তিন বুড়ি ঘুমিয়ে পড়লো। আমি আমার লাগেজ থেকে সুগন্ধিযুক্ত জেলিটা বের করে রাখলাম। তারপর আমার চাচাতো দাদির ব্লাউজটা খুলে ফেললাম। বিশ্বাস করবেন কিনা জানিনা; দাদির দুধগুলো খুবই আকর্ষণীয় ছিল। আমি দাদির দুধ দুইটা আস্তে আস্তে টিপতে থাকি। এরপর দাদির দুধের বোটায় হালকা করে কামড় দিলাম। দাদির দুধ দুইটা চোষতে চোষতে দুধের বোটা দুইটা যেন লাল করে ফেললাম। দাদির শরীরের চামড়া দেখলে মনেই হয়না দাদির এত বয়স হয়েছে। দাদির শরীরের চামড়া এখনও অনেক টাইট। সাদা ধবধবে শরীরটায় পাগলেরমতো চুমো দিতে থাকি। সারা শরীরে চুমো দিতে থাকি। বুড়ি অবশ্য এই প্রথম চোদতে যাচ্ছি না; এর আগেও আমি ইতালিতে পাকিস্তানি এক বুড়ি চুদেছিলাম। সে অনেক বড় কাহিনী। আজ আর সেইদিকে যাবো না। আজ আমার আব্বুর চাচী মানে আমার দাদিকে চোদার গল্পটাই তুলে ধরবো।

 


আমি দাদির সারা শরীর চুমো দিয়ে লাল করে ফেললাম। দাদি ঘুমের ঘোরে গোঙরাতে লাগলো। আমি কোন ভয় পাইনি। কারণ ঘুমের ঔষধটা সকাল অবদি কাজ করবে। আমি দাদির গুদে হাত দিলাম। গুদে হাত দিতেই দেখি কালো বালে ভর্তি। বিশাল এক জঙ্গল। আমি দাদির গুদে জঙ্গল দেখতেই লাগেজ থেকে ট্রিমার (বাল ফালানের ইলেকট্রিক মেশিন) বের করে দাদির বালগুলো একটু ছেটে নিলাম। জিরোতে ছাটিনি কারণ দাদি দিনের বেলায় টের পেয়ে যেতে পারে। তাই হালকা ছেটে নিলাম। তারপর দাদির গুদে আঙুল দিলাম। আঙুলটা ঢুকেছে ঠিকই কিন্তু ছেদাটা খুব টাইট মনে হলো। আমি আঙুলটা বের করে দাদির গুদটা চাটা শুরু করলাম। অনেকক্ষণ চাটার পরও দাদির গুদটা একটুও ভিজলো না। আমি এবার আমার বাড়াটা দাদির মুখের ভিতর দেয়ার চেষ্টা করলাম। দাদির শরীরের চামড়া টাইট থাকলেও দাঁত ছিল খুবই কম। তাই গালে চিপ দিয়ে মুখটা ফাঁক করে হালকা চাপ দিয়ে আমার বাড়াটা দাদির মুখের ভিতর ভরে দিলাম। এবার হালকা করে দাদির মুখেই বাড়াটা চালাতে শুরু করলাম। বাড়াটা মুখের ভিতর অনবরত আসা যাওয়ায় দাদি ঘুমের মধ্যেই কেমন জানি শব্দ করতে থাকলো। আমি দাদির মুখ থেকে বাড়াটা বের করে নিলাম। 

তারপর দাদির পা দুটো দুই দিকে লম্বা করে ছড়িয়ে পাছার নিচে দুই বড় সাইজ বালিশ দিয়ে আমার ইন্টারন্যাশনাল বাড়াটায় জেলি মেখে দাদির গুদের ভিতর ঢুকিয়ে দিয়ে আস্তে আস্তে ঠাপ মারতে শুরু করলাম। কিছুক্ষণ এভাবে ঠাপ মারার পর দাদিকে টেনে খানের কিনারায় নিয়ে এসে দাদির পা দুটো আমার কাধে তুলে দাঁড়িয়ে ফের চোদা শুরু করলাম। ঠাপের আঘাতে দাদির গুদ থেকে পত পত শব্দ বের হচ্ছিলো। আমি ঝড়ের গতিতে দাদিকে ঠাপ দিয়ে যাচ্ছি। দাদি ঘুমের মধ্যেই আহহহহ উহহহহ ইশশশশ আওয়াজ করে গোঙরাতে লাগলো। আমি ঠাপ মারছি আর দাদির মুখের ভিতর আমার একটা আঙুল দিয়ে দাদিকে আঙুল ঠাপ দিচ্ছি। দাদি আমার আঙুলটা যেন ঘুমের মধ্যেই ললিপপের মতো চোষতে শুরু করলো। নাতির চোদা খেয়ে মনে হয় দাদির হারানো যৌবন ফিরে এসেছে। আমি দাদির গুদ থেকে বাড়াটা বের করে আবার দাদির মুখের ভিতর ভরে দিলাম। দাদি এবার গাপুস গুপুস আমার বাড়াটা চোষতে শুরু করলো। আমিও দাদির মুখের ভিতরই ঠাপ মারতে শুরু করলাম। অনেকক্ষণ দাদির মুখে ঠাপ মারার পর দাদির মুখ থেকে বাড়াটা বের করে দাদিকে আবার আগের পজিশনে নিয়ে মানে দাদির পা দুটো আমার কাধে তুলে ফের ঠাপ শুরু করি। কিছুক্ষণ ঠাপ মারতেই দাদি ঘুমের মধ্যেই আহহহহহ উহহহহহ ইশশশশ মাগো বাবারেরে উহহহহ আহহহহ করতে লাগলো। আমি দাদিকে রামঠাপ দিতে থাকলাম। ঠাপের আঘাতে খাট কেপে ওঠছিলো। এরপর আর দুই তিন মিনিট দাদিকে রামঠাপ দেয়ার পর আমি আমার বাড়াটা দাদির গুদ থেকে বের করে আবার দাদির মুখের ভিতর ভরে দেই। তারপর দাদির মুখে কিছুক্ষণ ঠাপাঠাপি করে দাদির মুখের ভিতরই বীর্যপাত করে দেই। দাদির কামরস আদো ছিলো কিনা সেটা আমার জানা হয়নি তবে দাদির গুদটা পরে অবশ্য অনেক ভিজা পেয়েছিলাম। জানিনা সেটা দাদির কামরস কিনা। এরপর আমি দাদির গুদটা ভাল করে পরিস্কার করে দাদিকে ঠিক জায়গায় শুইয়ে দেই। আর আমি বাথরুমে গিয়ে আমার বাড়াটাকে গোসল করিয়ে নিয়ে আসি। 

বিছানায় এসে আমি আমার আপন দাদির গুদে আঙুল দিয়ে দেখি দাদির গুদটাও বেশ টাইট। ইচ্ছে করলে দাদিকেও চোদা যাবে। দেখি যদি চাচাতো দাদিকে মাঝে মধ্যে ভাগে না পাই তাহলে আপন দাদিকে দিয়েই বিয়ের আগ অবদি কাজ চালাবো। এরপর আমি ফ্লোরে বিছনা করে শুয়ে থাকি। 

সকালে নাস্তা করার সময় পানির সাথে মিক্স করে রাতে চোদা দাদিকে একটা ব্যাথার ট্যাবলেট খাইয়ে দেই। কারণ ব্যাথার ট্যাবলেট না খাওয়াইলে শরীর ব্যাথা করবে আর শরীর ব্যাথা করলে দাদি বুঝে যেতে পারে। কারণ দাদিরাতো আর এমনি এমনিই বুড়ি হয়নি!

No comments:

Post a Comment